মোরেলগঞ্জ ( বাগেরহাট) প্রতিনিধি : ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ – এই প্রতিপাদ্য  বিষয়কে  সামনে রেখে  বাগেরহাটের মোরেলগঞ্জে ৫০ তম জাতীয় সমবায় দিবস ২০২১ উদযাপন করা হয়েছে।
শনিবার ০৬ নভেম্বর সকাল ১০টার দিকে দিবসটি  উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাবয় দপ্তরেরর আয়োজনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন শেষে রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য এডভোকেট আমিরুল আলম মিলন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম,  স্বাগত বক্তাব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মোঃ আতাউর রহমান পাটোয়ারী।
উপজেলার সমবায়দের মধ্যে বক্তাব্য রাখেন নিকুঞ্জ বিহারী-  সভাপতি – পাথুরিয়া কালিবাড়ী খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড।এস.এম.কবির হোসেন- সভাপতি- স্কাই সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতি লিঃ,মোঃ গিয়াস উদ্দিন- সভাপতি-, ভোরের আলো সঞ্জয় ও ঋন দান সমবায় সমিতি লিমিটেড। মামুনুর রশীদ টুটুল সদস্য লিয়ন মাল্টিপারপাস কোঅপারেটিভ সোসাইটি
লিমিটেড, শেফালী আক্তার সদস্য
পানগুছি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ, প্রমুখ।  অনুষ্ঠান  সঞ্চালনায় ছিলেন এইচ এম জাহিদ হোসেন – সাধারন সমোরেলগঞ্জে ৫০ তম জাতীয় ম্পাদক- টাচ বহুমুখী সমবায় সমিতি।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  মোরেলগঞ্জ উপজেলার  সরকারি- বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও সুধীজন।